ব্রেকিং নিউজ
২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচার দাবীতে মাদারীপুরে মানববন্ধন

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের বিচার দাবীতে মাদারীপুরে মানববন্ধন

শেখ হাসিনার সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলার ঘটনার সাথে জড়িতদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই কর্মসূচী পালন করা হয়। এতে জেলা আওয়ামী লীগের পাশাপাশি কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচার দাবী করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা যুব লীগের সভাপতি আতাহার সরদার, সাধারণ সম্পাদক রুবেল খান, সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জাকির হাওলাদার, যুবলীগ সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদারসহ অনেকে।
২০০৪ সালের ২১ শে আগস্ট শেখ হাসিনার সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলার নিহত হয় মাদারীপুরের ৪জন। তারা হলেন, কালকিনির রামারপুলের শ্রমিকলীগ নেতা নাসির সরদার, একই উপজেলার ক্রোকিচর গ্রামের আওয়ামী লীগ নেতা মোস্তাক আহাম্মেদ সেন্টু, রাজৈর উপজেলার চাঁনপট্টির যুবলীগ নেতা লিটন মুন্সী ও একই উপজেলার মহিষমারি গ্রামের সুফিয়া বেগম। এছাড়া আহত হন মাদারীপুরের কালকিনির কৃষ্ণনগরের কবির হোসেন, কালকিনির ঝাউতলার সাইদুল হক সরদার, কালকিনির বিভাগদী গ্রামের হালান হাওলাদার ও সদর উপজেলার রাম কৃষ্ণ মন্ডল ও মো. হুমায়ন।

---------